Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

পূর্বধলায় ক্রীড়া প্রতিযোগিতা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার শিমুলকান্দি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মমতাজ জামানী আক্তার সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জয়দেব চৌধুরী। আমন্ত্রিত অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, আন্তর্জাতিক যুদ্ধাপরাধ তদন্ত সংস্থার প্রধান সমন্বয়কারী মুহ. আব্দুল হাননান খান, পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা নমিদা দে, পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান, এটিএন বাংলা লি. এর ডাইরেক্টর মো. আব্দুল মান্নান খান, পূর্বধলা উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মো. শফিকুল বারী, লেখক ও গবেষক মো. আলী আহম্মদ খান আইয়ুব, রৌহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম বাতেন, শিমুলকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনছুর আলী খান ও শিমুলকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাদির প্রমুখ। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন