Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

শ্রীনগরে অস্ত্রের মুখে মালামাল লুট

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

মুন্সীগঞ্জ শ্রীনগরে রাতের আধারে বসবাসরত বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুট করে নিয়েছে দূবৃর্ত্তরা। গত বুধবার রাত আনুমানিক ১ টায় দিকে উপজেলার পাটাভোগ ইউনিয়নের হোগলা গাঁও গ্রামে মৃত সামছুদ্ধোহার ছেলে গোলাম রব্বানীর বাড়িতে এই ঘটনা ঘটে।
সুত্রে জানা যায়, ব্যাবসায়ীকারনে পরিবারসহ ঢাকায় বসবাস করেন। তার গ্রামের বাড়িতে তাজুল ইসলাম ও মনির হোসেন নামে দু’টি পরিবার ভাড়া থাকে। রাতে প্রায় ১০/১২ জন দুবৃর্ত্ত তার বসত বাড়িতে প্রবেশ করে ভারাটিয়াদের অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে নগদ ২০ হাজার টাকা সহ স্বর্ণলিংকার লুট করে নিয়ে যায়। পরে দুবৃর্ত্তরা বাড়ির মালিক গোলাম রব্বানীর ঘরের তালা ভেঙে প্রায় ৮০ হাজার টাকার মালামাল লুট করে।
এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ ইউনুচ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা ঘটনা স্থালে গিয়েছি। এব্যাপারে থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। আমরা দ্রুত আসামিদের গ্রেফতার করার চেষ্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালামাল লুট


আরও
আরও পড়ুন