Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ০২ ভাদ্র ১৪২৬, ১৫ যিলহজ ১৪৪০ হিজরী।

কুষ্টিয়া জেলা কারাগারে অসুস্থ বিএনপি নেতার ইন্তেকাল

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ২:০১ এএম

কুষ্টিয়া জেলা কারাগারে অসুস্থ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এম এ শামীম আরজু ইন্তেকাল করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকালে কুষ্টিয়া জেলা কারাগারে গুরুতর অসুস্থ হলে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বিকাল ৪টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়াবন্ধ হয়ে মারা যান।
জানা যায়, কুষ্টিয়া জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ শামীম আরজু গত ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কুষ্টিয়া স্মৃতিস্তম্ভে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে যান। ফুলেল শুভেচ্ছা শেষে জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি সৈয়দ মেহেদী আহমেদ রুমি ও সাধারণ সম্পাদক সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিনসহ ১১ নেতাকর্মীকে আটক করে। ওই সময় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এম এ শামীম আরজুকেও গ্রেপ্তার করা হয়।
বিকালে কুষ্টিয়া জেলা কারাগারে ব্রেনস্ট্রোক করে গুরুতর অসুস্থ হলে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে বিকাল ৪টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়াবন্ধ হয়ে মারা যান।
কুষ্টিয়া জেনারেল হাসপাালের আবাসিক মেডিকেল অফিসার ডা: তাপস কুমার সরকার জানান, তাকে কারাগার থেকে ৩টা ৪০ মিনিটে হাসপাতালে ভর্তি করে আইসিসি ইউতে রাখা হলে সেখানে চিকিৎসার ১০ মিনিটের মধ্যে মারা যান। তার ব্রেনস্ট্রোক জনিত কারণে সে মারা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ