Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

কোম্পানীগঞ্জে মাদকবিরোধী র‌্যালি ও সমাবেশ

নোয়াখালী ব্যুারো ও উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ২:০১ এএম

মাদক কে না বলুন, মাদক দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করে, যুব সমাজকে ধ্বংস করে। মাদক থেকে বের হয়ে না আসতে পারলে যুব সমাজ ও দেশ ধ্বংস হয়ে যাবে। এ সেøাগানকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার সকালে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে বিশাল র‌্যালি শেষে বসুরহাট পৌর মিলনায়তনে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
বসুরহাট পৌরসভার উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভার সভাপতিত্ব করেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। করিমুল হক সাথীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়াারম্যান মো. মিজানুর রহমান বাদল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমেদ, সহকারী (ভূমি) কমিশনার মো. ইয়াছিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, কোম্পানীগঞ্জ থানার ওসি মো. আসাদুজ্জমান, কোম্পানীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সুলতান আহমেদ চৌধুরী বাবুল, উপজেলা আ.লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল প্রমুখ।
সভাপতির বক্তব্যে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, মাদকসেবী ও বিক্রেতাদের কোন ছাড় দেওয়া হবে না। তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, সে আমার দলের বড় নেতা হলেও ছাড়া দেওয়া হবে না



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন