Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় চাঞ্চল্যকর এজাজ হত্যা মামলার আসামি গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ২:০১ এএম

চাঞ্চল্যকর এজাজ হত্যা মামলার আসামি ভাড়াটে খুনি ইকবালকে গ্রেফতার করেছে পিবিআই কুমিল্লা। গত বুধবার গভীর রাতে কুমিল্লার দাউদকান্দি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। ইকবাল ওই হত্যা মামলার এজহারের দ্বিতীয় আসামী।
গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় কুমিল্লা নগরীর হাউজিং এস্ট্রেটে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশান (পিবিআই) কার্যালয়ে কর্মকর্তারা ভাড়াটে খুনি ইকবালকে মিডিয়ার সামনে হাজির করে প্রেসব্রিফিং দেন। এসময় পিবিআইয়ের ইন্সপেক্টর মতিউর রহমান জানান, ঘটনার দিন ইকবালকে জামাই দুলাল ও পলাশ নগরীর নুরপুর এলাকা থেকে ভাড়া আনে এজাজকে মারার জন্য। আটক ইকবাল এজাজ হত্যার সাথে জড়িত ছিল বলে স্বীকারোক্তি দিয়েছে। প্রেসব্রিফিংয়ে পিবিআই’র ইন্সপেক্টর কিশোর, আলাউদ্দিনসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এদিকে প্রেসব্রিফিং শুরুর আগে এজাজ হত্যার প্রধান আসামি পলাশ, জামাই দুলাল, আকাশ, চোরা দুলালের গ্রেফতার ও শাস্তির দাবিতে পিবিআই কার্যালয়ের সামনে নিহত এজাজের পরিবার ও হাউজিং এস্ট্রেট এলাকার শতাধিক লোক মানববন্ধন করে।
উল্লেখ্য, গত ৪ ফেব্রুয়ারি নগরীর হাউজিং এস্টেট এলাকায় এক দম্পতির ঝগড়া থামানোর ঘটনায় ভ‚মিকা রাখায় এজাজের উপর ক্ষিপ্ত হয়ে তাকে কুপিয়ে হত্যা করে জামাই দুলাল, পলাশ, ইকবালসহ অন্যরা। এ ঘটনায় এজাজের ভাই শাহজাদা জিসান বাদী হয়ে ৫জনের বিরুদ্ধে কোতয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলাটি পরে তদন্তের জন্য পিবিআই কুমিল্লাকে দায়িত্ব দেয়া হলে ঘটনার প্রায় দুইমাস পর এজহারনামীয় আসামি ইকবালকে গ্রেফতার করা হয়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ