Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

কর্ণফুলীতে নিখোঁজ আরও ১ জনের লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ২:০১ এএম

নৌকা ডুবিতে কর্ণফুলীতে নিখোঁজ আরও একজনের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার রাত ১২টায় কর্ণফুলী নদীতে নৌবাহিনীর ২ নম্বর জেটি সংলগ্ন এলাকা থেকে হাবিবুর রহমান (৩০) নামে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ওসমান গণি জানান, হাবিব শেরপুর জেলার শ্রীবাদী এলাকার আবদুল করিমের ছেলে। তিনি জুলধা বিদ্যুৎকেন্দ্রের শ্রমিক। রাতে লাশটি ভেসে উঠলে নৌবাহিনীর পক্ষ থেকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিস সদস্যরা সেখানে গিয়ে লাশটি উদ্ধার করে। পরে হাবিবের স্বজনরা এসে লাশ শনাক্ত করেন। এ নিয়ে নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার হল।
গত রোববার সন্ধ্যায় ডাঙ্গার চর থেকে যাত্রী নিয়ে নগরীর সল্টগোলা ঘাটে যাওয়ার সময় ইঞ্জিনচালিত একটি নৌকা বিকল হয়ে যায়। স্থানীয় জেলেরা কয়েকজনকে উদ্ধার করলেও তিনজন নিখোঁজ থাকেন। পরে নৌ বাহিনীর বিএনএফডি সুন্দরবন ডক ঘাট এলাকা থেকে মঙ্গলবার সকালে মো. আকবর (৩৬) ও মো. হানিফের (৩৫) লাশ উদ্ধার করা হয়্



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্ণফুলীতে নিখোঁজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ