Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে চোরাই তেলসহ আটক ১

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:৫২ এএম

 সিদ্ধিরগঞ্জের গোদনাইল বার্মাস্ট্যান্ড এলাকায় চোরাই তেল ব্যবসায়ীদের দোকানে অভিযান চালিয়ে প্রায় ৪ হাজার লিটার চোরাই তেলসহ এক জনকে আটক করেছে র‌্যাব-১১। গত বুধবার বিকাল সাড়ে ৫টা থেকে রাত ৭টা পর্যন্ত র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন (পিপিএম) এর নেতৃত্বে একটি টিম এ অভিযান পরিচালনা করেন। এ সময় বার্মাস্ট্যান্ড এলাকার আমির হামজার ছেলে আকাশকে (১৮) আটক করা হয়।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল পদ্মা অয়েল এর ডিপোর পাশে একটি চক্র দীর্ঘদিন ধরে চোরাই তেলের ব্যবসা করে আসছে।
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৪টি দোকানে অভিযান চালিয়ে অবৈধ চোরাই তেলের ১৮টি ড্রামে প্রায় ৪ হাজার লিটার তেল জব্দ করে। এসময় আকাশ নামে এক জনকে আটক করা হয়।
জব্দকৃত তেল ও আটককৃত ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‌্যাব। চোরাই তেল ব্যবসায়ীদের বিরুদ্ধে তাদের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিদ্ধিরগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ