Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

ঢাকায়ই সম্পন্ন হবে হজযাত্রী সউদী ইমিগ্রেশন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:৫২ এএম

আগামী হজ মৌসুমে বাংলাদেশী হজযাত্রীদের সউদী (জেদ্দা বিমান বন্দরের) প্রি-ডির্পাচার ইমিগ্রেশন ঢাকা বিমান বন্দরেই সম্পন্ন করা হবে। এতে হজযাত্রীদের জেদ্দা বিমান বন্দরে আর কোনো ভোগান্তির পোহাতে হবে না। বিমান থেকে অবতরন করেই সরাসরি গাড়ীতে চড়ে মক্কায় চলে যাবেন হজযাত্রীগণ।

১৪ সদস্য বিশিষ্ট সফররত সউদী প্রতিনিধি দলের প্রধান সউদী আরবের ডাইরেক্টর জেনারেল (পাসপোর্ট) মেজর জেনারেল সোলাইমান আব্দুল আজিজ ইয়াহ ইয়াহ গতকাল বৃহস্পতিবার রাতে হোটেল শেরাটনে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ শেখ মো. আব্দুল্লার সাথে দ্বি-পাক্ষিক বৈঠকে এ সম্মতির কথা জানান। ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ শেখ মো. আব্দুল্লাহ ঢাকায় হজযাত্রীদের ইমিগ্রেশনের সকল কার্যক্রম সম্পন্ন করতে রাজি হওয়ায় রাজকীয় সউদী বাদশাহসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক মোবারকবাদ জানিয়ে মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন। এসময়ে ধর্ম সচিব মো. আনিছুর রহমান, যুগ্ম-সচিব আমিন উল্লাহ নূরী, হাবের মহাসচিব এম শাহাদাত হোসাইন তসলিমসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • ash ১২ এপ্রিল, ২০১৯, ১:৪১ পিএম says : 0
    HOPE NOT COUSTOM TOO ! IF SO KOYEK TON GAJA,YABA DUKE JABE SAUDITE
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ