Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

মাগুরা হাসপাতালে অগ্নিকাণ্ড আতংকে এক জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১১:৩১ এএম

বৃহস্পতিবার সন্ধ্যায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় আতংকে হাসপাতালে চিকিৎসাধীন অলিয়ার রহমান (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এতে রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। বৃহস্পতিবার সন্ধ্যার পূর্বে শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়। ঘটনা আগুনে এক্স-রে বিভাগের যন্ত্রপাতির ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের নার্স সাহিদা জাহান তুলি, রোগীর দর্শনার্থীরা জানান, হাসপাতালের নিচতলায় এক্স-রে বিভাগে শর্টসার্কিটের ঘটনা ঘটে। এতে ধোঁয়া ছড়িয়ে পড়লে হাসপাতালের দোতলা ও তিনতলায় রোগীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক অমর প্রসাদ, এ সময় আতংকগ্রস্থ হয়ে রোগীদের সঙ্গে হৃদরোগ ও শ্বাসতন্ত্রের রোগী অলিয়ার রহমান নামে ওই বৃদ্ধ তিনতলা থেকে নেমে আসেন। তাকে আবার উপরে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।
মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. বিকাশ বিশ্বাস বলেন, ঘটনার পরপর দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। তবে হার্ট অ্যাটাকের কারণে এক রোগীর মৃত্যু হলেও অগ্নিকাণ্ডএর সঙ্গে তার মৃত্যুর কোনো সম্পর্ক নেই।

 



 

Show all comments
  • Mahmudul ১২ এপ্রিল, ২০১৯, ১১:০০ পিএম says : 0
    Amader k aro bashi conscious hoya kaj korta hoba
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ