Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

গফরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষ, চাচার হাতে ভাতিজা খুন

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ৬:৪৫ পিএম | আপডেট : ৬:৫১ পিএম, ১২ এপ্রিল, ২০১৯

আজ শুক্রবার দুপুরে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী ইউনিয়নে পাতলাশী পশ্চিমপাড়া গ্রামে জমি নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে চাচার হাতে ভাতিজা সুলতান উদ্দিন আকন্দ(৫১)নিহত হয়েছে।এসময় সংঘর্ষে গুরুতর আহত হয়েছে নিহতের স্ত্রী মুর্শিদা বেগম ও ছোট ভাই বাবুল আকন্দ।তাদেরকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাযায়,জমিজমা নিয়ে ভাতিজা সুলতান উদ্দিন আক›ন্দের সাথে দীর্ঘ যাবত বিরোধ চলে আসছিল চাচা সিরাজ উদ্দিন আকন্দের।পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার সকালে সিরাজ উদ্দিন আকন্দের সঙ্গে ছোট ভাই মুক্তিযোদ্ধা রিয়াজ ও ভাতিজা সুলতান উদ্দিন আকন্দের ঝগড়া হয়।ঝগড়ার এক পর্যায়ে সিরাজ উদ্দিন আকন্দ ও তার দুই ছেলে সিহাব আকন্দ,বাবু আকন্দ মিলে দেশীয় অস্ত্র নিয়ে সুলতান উদ্দিন আকন্দ ও মুক্তিরযাদ্ধা রিয়াজ আকন্দের উপর হামলা চালায়।হামলায় গুরুতর আহত হয় সুলতান উদ্দিন আকন্দ,স্ত্রী মুর্শিদা বেগম ও ছোট ভাই বাবুল আকন্দ।তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে আশংকাজনক অবস্থায় প্রথমে শ্রীপুর উপজেলা স্খাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেুডকেল কলেজ হাসপাতালে নেয়া পথে সুলতান উদ্দিন আকন্দ মারা যায়।গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী জানান,প্রাথমিক তদন্তে জানা গেছে নিহত সুলতান উদ্দিন আকন্দের সাথে জমি নিয়ে তারা চাচা সিরাজ উদ্দিনের দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল।জমি নিয়ে র্প্বূ বিরোধ জের এহত্যাকান্ডের ঘটনা ঘটেছে।পাগলা থানা ওসি শাহীনুজ্জামান খান বলেন,লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ