Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

গেরুয়া পরে বিজেপির প্রচারে রণবীর-দীপিকা?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ৭:৩১ পিএম

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং নাকি লোকসভা নির্বাচনের জন্য বিজেপির হয়ে প্রচার করছেন! অনেকে এমন বলাবলি করছে। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে দীপিকা-রণবীরের বিশেষ একটি ছবি। যে ছবি দেখলে যে কেউ বলবেন ‘দীপবীর’ বিজেপির হয়ে প্রচার চালাচ্ছেন।

তবে এই খবরটা একেবারেই সত্যি নয়। ফেসবুকে কোনও একটি গ্রুপ দীপিকা-রণবীরের একটি ছবি ফটোশপ করে তৈরি করেছে। ইতিমধ্যে ফটোশপ করা রণবীর-দীপিকার এই ছবিটিতে ৫হাজারেরও বেশি লাইকও পড়েছে।

ছবিটি একটু ভালো করে দেখলেই বোঝা যায় এই ছবিটি আসলে বিয়ের পর রণবীর-দীপিকা যখন প্রথমবার মুম্বাইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে গিয়েছিলেন সেই সময়কার। ওইদিন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা অফ হোয়াইট রঙের সালোয়ার-কুর্তা পরেছিলেন দীপিকা। আর রণবীরের পরনে ছিল অফ হোয়াইট রঙের স্যুট। তাঁদের দুজনের গলাতেই ছিল গেরুয়া রঙের উত্তরীয় এবং মন্দির থেকে কপালে পরিয়ে দেওয়া গেরুয়া তিলক। সেই নব-দম্পতির সেই ছবিটিকেই ফটোশপ করেই যে এমন বানানো হয়েছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলিউডের এক ঝাঁক তারকা। প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা বলিউড তারকাদের সেই সেলফি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। এমনকি ওই দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গীতে জাদু কী ঝাপ্পি দিতে দেখা যায় রণবীর সিংকে। ওই ছবিটিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

আর এর পর থেকেই বিভিন্ন বলিউড তারকার বিজেপির হয়ে প্রচার করার ভুয়া খবর ছড়িয়ে পড়তে থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ