Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় আনসার ভিডিপি কর্মকতা নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ৮:২০ পিএম

নেত্রকোনা জেলার মদন-খালিয়াজুরী সড়কের কদমতলী বাজারের সন্নিকটে শুক্রবার বিকেলে চলন্ত মোটর সাইকেলের পিছন থেকে ছিটকে পড়ে খালিয়াজুরী উপজেলার আনসার ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেরা আক্তার (৫০) নিহত হয়েছেন। তিনি খালিয়াজুরী উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আবুল কালাম আজাদের স্ত্রী। তার গ্রামের বাড়ী খালিয়াজুরী উপজেলা সদরের ভাঙ্গাহাটী গ্রামে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, জাহেরা আক্তার ও তাঁর স্বামী আবুল কালাম আজাদ একটি ভাড়ায় চালিত মোটর সাইকেলে চড়ে গতকাল শুক্রবার বিকেল চারটার দিকে খালিয়াজুরী থেকে নেত্রকোনা জেলা শহরের উদ্দেশ্যে রওনা দেন। জাহেরা আক্তার মোটর সাইকেলের পিছন দিকে বসা ছিলেন। মোটর সাইকেলটি মদন উপজেলার কুলিয়াটি গ্রাম সংলগ্ন কদমতলী বাজারের কাছে পৌঁছলে তিনি হঠাৎ মোটর সাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান। এতে তাঁর মাথা ফেটে প্রচুর রক্তক্ষরণ হতে থাকে। স্থানীয়দের সহায়তায় তার স্বামী মারাত্মক আহত জাহেরাকে উদ্ধার করে দ্রুত মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে মদন থানার অফিসার ইনচার্জ মোঃ রমিজুল হকের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ