Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

কোহলিদের বাঁচাতে আসছেন স্টেইন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১১:০১ পিএম

গুঞ্জনই তবে সত্যি হতে যাচ্ছে? সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভারতীয় ভিসা সম্বলিত নিজের পাসপোর্টের ছবি প্রকাশ করেছিলেন ডেল স্টেইন। তারপরই গুঞ্জন ছড়িয়ে পড়ে, রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু শিবিরে যোগ দিতেই ভারতে আসছেন স্টেইন। হারতে হারতে দেয়ালে পিঠ ঠেকে যাওয়া বিরাট কোহলির দলকে উদ্ধার করার মিশন নিয়েই কি?

চলতি আইপিএলে ছয় ম্যাচ খেলে এখন পর্যন্ত জয়ের মুখ দেখেনি ব্যাঙ্গালুরু। তাদের বেশি ভোগাচ্ছে বোলিংটাই। বড় সংগ্রহ গড়েও বোলারদের ব্যর্থতায় ম্যাচ বের করতে পারছে না দলটি। জানা গেছে, অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার নাথান কল্টার-নাইল পিঠের চোটে পড়েছেন। এখন পর্যন্ত দলের হয়ে একটি ম্যাচও খেলতে পারেননি এই পেসার। তার বদলেই যোগ দিচ্ছেন স্টেইন।
স্টেইন বর্তমান বিশ্বের সেরা বোলারদের একজন, তিনি দলে যোগ দিলে ব্যাঙ্গালুরু ব্যর্থতার বৃত্ত ভেঙে বের হওয়ার পথ পেতেও পারে, এমন বিশ্বাস ভক্ত-সমর্থকদের।
দুই মৌসুম বিরতির পর আইপিএলে ফিরছেন ডেল স্টেইন। সর্বশেষ তিনি খেলেছিলেন গুজরাট লায়ন্সের হয়ে ২০১৬ সালে, সেবারও মাত্র একটি ম্যাচ খেলতে পেরেছিলেন প্রোটিয়া এই পেসার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন