Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

নৈতিক শিক্ষাব্যবস্থা না থাকায় হত্যা-ধর্ষণ এখন মহামারী ইসলামী আন্দোলন

নগর দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

 দেশে নৈতিকতা সম্পন্ন শিক্ষাব্যবস্থা না থাকায় হত্যা-ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে। আজ ৭০ বছরের বৃদ্ধ হতে শুরু করে ২ বছরের শিশু পর্যন্ত হত্যা ও ধর্ষণের শিকার হচ্ছে। যাহা কোনো রাষ্ট্রের জন্য কল্যাণকর নয়। মাদরাসা ছাত্রী নুসরাতকে যেভাবে হত্যা করা হয়েছে, তা জাহেলী যুগকেও হার মানিয়েছে। অবিলম্বে নুসরাত হত্যার সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় এনে সুষ্ঠু বিচার করতে হবে।
গতকাল শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে নগর দায়িত্বশীলদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ ইউনুস আহমদ এ কথা বলেন।
তিনি আরো বলেন, দেশের সর্বত্র আজ অশান্তি বিরাজমান। সন্ত্রাস-মাদক গোটা সমাজকে আচ্ছন্ন করে ফেলেছে। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, আলহাজ্ব আব্দুর রহমান, আলহাজ্ব আলতাফ হোসেন, সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়া, মাওলানা হাবিবুল্লাহ বাহার, আলহাজ্ব আনোয়ার হোসেন, যুবনেতা মুফতি মানসুর আহমাদ সাকী, শ্রমিক নেতা হাফেজ ওবায়দুল্লাহ বরকত প্রমুখ।
অনুষ্ঠান শেষে ২৬ সদস্য বিশিষ্ট দায়িত্বশীলদের শপথ বাক্য পাঠ করান আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন

২৬ অক্টোবর, ২০১৮
১১ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ