Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে শিশুর লাশ উদ্ধারের ঘটনায় ৫ শিক্ষক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

নগরীতে মাদরাসার ছাত্রকে হত্যার অভিযোগে মাদরাসাটির অধ্যক্ষসহ পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। প্রথমে জিজ্ঞাবাদের জন্য আটক এই পাঁচ শিক্ষককে মামলা দায়ের পর গতকাল শুক্রবার গ্রেফতার দেখানো হয় বলে জানান বায়েজিদ বোস্তামি থানার ওসি আতাউর রহমান খন্দকার। তারা হলেন, অধ্যক্ষ আবু দারদা, হেফজ বিভাগের শিক্ষক তারেকুর রহমান, মো. জোবায়ের, আনাস আলী এবং আব্দুস সামাদ। বুধবার নগরীর ওয়াজেদিয়া এলাকায় আল জামিয়া আবু বক্কর আছ-ছিদ্দিক আল ইসলামিয়া মাদরাসা থেকে ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। হাবিবুর রহমান (১১) নামে ওই শিশু মাদরাসার হেফজখানার ছাত্র। তার বাড়ি খাগড়াছড়ি জেলায়।

ওসি আতাউর রহমান খন্দকার বলেন, শিশুটির বাবা আনিসুর রহমান পাঁচ শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলায় তিনি অভিযোগ করেছেন, তার ছেলেকে হত্যা করে লাশ ঝুলিয়ে দেওয়া হয়েছিল। অভিযুক্তদের মধ্যে অধ্যক্ষ ও তারেকুর রহমানের নাম এজাহারে উল্লেখ করা হয়েছে। বাকি আরো ৬-৭ জন শিক্ষক ঘটনায় জড়িত উল্লেখ রয়েছে বলে জানান ওসি। তবে কেন শিশুটিকে হত্যা করা হয়েছে তা নিশ্চিত নয়। তাছাড়া এখনও ময়না তদন্তের রিপোর্টও আসেনি বলে জানান ওসি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ