Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ফেনীতে গণপিটুনিতে ৩ ‘ডাকাত’ নিহত

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ১১:৫৫ এএম

ফেনীর দাগনভূঁইয়ায় জনতার গণপিটুনিতে তিন ডাকাত নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ফেনীর দাগনভূঁইয়ায় মাতুভুইয়া ইউনিয়নের উত্তর আলীপুর গ্রামে ডাকাতি করতে গেলে পাঁচজনকে গণপিটুনি দেয় এলাকাবাসী।

নিহত তিনজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন—ভোলার চর ফ্যাশন উপজেলার জসিম উদ্দিনের ছেলে মো. সোহাগ।

এ ছাড়া এ ঘটনায় মনোয়ার হোসেনের ছেলে মনির হোসেন গুরুতর আহত হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দাগনভূঞাঁ থানার পরিদর্শক (ওসি) ছালেহ আহাম্মদ পাঠান তথ্য নিশ্চিত করে বলেন, ডাকাতি করতে গেলে এলাকাবাসী পাঁচ ডাকাতকে গণপিটুনি দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে ফেনী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। পরে ফেনী সদর হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা যায়। একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফেনী আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মো. আবু তাহেরসহ তিনজন নিহত হওয়ার তথ্য নিশ্চিত করে জানান, গুরুতর আহত আরো একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ