Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

নতুন পরিচয়ে আসছেন কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ১২:২০ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। অনেক দিন থেকে তার অভিনীত নতুন কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না। কিন্তু তাতে কি? তার পরেও সব সময়ই আলোচনায় থাকেন কারিনা কাপুর। বিশেষ করে ছেলে তৈমুরকে নিয়ে যেখানেই যান না কেন সেখানেই হাজির হয়ে যায় কেউ না কেউ। এছাড়া টেলিভিশনের নানা অনুষ্ঠান তো আছেই।
সিনেমায় ফেরার প্রস্তুতিও চলছে তার। নিয়মিত জিম করছেন। সম্প্রতি কারিনার একটি ছবি ভাইরাল হয়, যেখানে দেখা যাচ্ছিল জিম করছেন কারিনার স্বামী সাইফ আলী খান, কারিনা জিম করে দাঁড়িয়ে আছেন। আর জিমের মধ্যে খেলা করছে তাদের ছেলে তৈমুর।
২০০০ সালে মুক্তি পেয়েছিল কারিনা অভিনীত জে পি দত্তের 'রিফিউজি' সিনেমাটি। এর মাধ্যমেই বলিউডে নিজের স্থান করে নিয়েছিলেন কারিনা কাপুর খান। তারপর অনেক ছবিতে অভিনয় করেছেন। দীর্ঘ বিরতি দিয়ে এবার নতুন পরিচয়ে ফিরছেন এই নায়িকা।
এমন একটি কাজ করতে চলেছেন বেগম সাহেবা যা আগে কখনও করেননি। শোনা যাচ্ছে, টেলিভিশনে কাজ করতে চলেছেন কারিনা। 'ডান্স ইন্ডিয়া ডান্স' নামের একটি রিয়ালিটি শো-তে বিচারকের ভূমিকায় দেখা যাবে করিনাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন