Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

দেশে ফিরল মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ যুবকের লাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ১২:৫৭ পিএম

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫ বাংলাদেশি যুবকের লাশ বাংলাদেশে পৌঁছেছে। গতকাল শুক্রবার রাত ১টা ৫ মিনিটে মরদেহ বহনকারী মালয়েশিয়া এয়ারলাইন্সের এমএইচ ১৯৬ ফ্লাইটটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

এ সময় নিহতদের পরিবারের কাছে লাশগুলো হস্তান্তর করা হয় এবং সেই সঙ্গে নিহতদের প্রত্যেকের পরিবারকে প্রবাসী কল্যাণ ডেক্স থেকে লাশ পরিবহন ও দাফন খরচ বাবদ ৩৫ হাজার টাকার চেক দেওয়া হয়।

বিমানবন্দরের প্রবাসী কল্যাণ ডেস্কের সহকারী পরিচালক তানভীর হোসেন গণমাধ্যমকে এসব কথা জানান।

নিহতরা হলেন- চাঁদপুরের আল আমিন (২৪), সোহেল (২৪), নোয়াখালীর গোলাম মোস্তফা (২২), এবং কুমিল্লার মহিন (৩৭) ও রাজু মুন্সি (২৬)। আজ শনিবার ভোর ৪টার পর তাদের স্বজনরা লাশ নিয়ে নিজ নিজ বাড়ির উদ্দেশে রওনা দেন বলে জানা গেছে।

উল্লেখ্য, গত রবিবার (৭ এপ্রিল) মালয়েশিয়ার আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে তাদের বহনকারী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে গাড়ির চালকসহ ১০ জন নিহত হন। বাসটিতে মোট ৪৩ জন যাত্রী ছিল।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ