Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরাট কোহলির জন্য অভিনয়কে ‘না’ আনুশকা শর্মার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ১:৫৮ পিএম

বলিউডে অভিনয় ক্যারিয়ার যখন তুঙ্গে তখন অভিনয় থেকে দূরে সরে বসে আছেন আনুশকা শর্মা। তার অভিনীত শেষ সিনেমা 'জিরো' গত বছর ডিসেম্বরে মুক্তি পেয়েছিল । নায়ক হিসাবে এই ছবিতে ছিলেন বলিউড বাদশা, কিং শাহরুখ খান। এরপর থেকে আনুশকাকে আর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হতে দেখা যায়নি।

কেন অভিনয় থেকে নিজেকে সরিয়ে রেখেছেন এই নায়িকা? অনেক জনপ্রিয় নায়িকাকে দেখা গেছে বিয়ের পর অভিনয় ছেড়ে সংসারে মন দিতে। আনুশকা শর্মার ক্ষেত্রেও এমন হলো কী না রিতি মতো গুঞ্জন শুরু হয়েছে।

তবে এ কথা সত্য, বর্তমানে আনুশকার বেশিরভাগ সময় কাটছে স্বামী বিরাট কোহলির সঙ্গে। পাশাপাশি নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্মসের ব্যানারে সিনেমা নির্মাণের ব্যাপারে বেশি মনোযোগী হয়েছেন তিনি।

জানা গেছে, সামনে ক্রিকেট ওয়ার্ল্ড কাপ। প্রথমবারের মতো এই আসরে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন কোহলি।আনুশকা তাই স্বামী বিরাটকে সহযোগিতা করতে সময় দিচ্ছেন।

সুত্রে খবর বিরাটের সাথে স্টেডিয়ামে গিয়ে বিরাট কে সহযোগিতা করবে। ২০১৭ সালের ডিসেম্বরে গাঁটছড়া বাঁধেন বিরাট-আনুশকা। গত বছর ডিসেম্বরে সিডনিতে একসঙ্গে তাদের প্রথম বিবাহবাষির্কী পালন ও ইংরেজি নতুন বছরকে স্বাগত জানিয়েছেন এ জুটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ