Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত চাঁদপুরে ২জনের দাফন সম্পন্ন

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ৫:৩৪ পিএম

মালয়েশিয়ার কুয়ালালামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত চাঁদপুরের সোহেল ও আল আমিনের দাফন সম্পন্ন হয়েছে। আল আমিনের জানাজা শনিবার সকাল ১০টায় ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের চরভাগল গ্রামে অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে সমাধিত করা হয়।

অপর দিকে একই দিন দুপুর ২.৩০টায় সোহেলের জানাজা হাজীগঞ্জ উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের দেবীপুর জামে মসজিদে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে সোহেলকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

এর আগে শুক্রবার রাত ২টায় সোহেল ও আল আমিনের মরদেহ মালয়েশিয়া থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আসলে সেখানে সোহেলের মৃতদেহ তার বাবা আনোয়ার হোসেন ও আল আমিনের মৃতদেহ তার বাবা মাওলানা আমির হোসেন গ্রহণ করেন। এ সময় বাংলাদেশ সরকারের পক্ষ থেকে মৃতদেহ দাফনে ৩৫ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়।

অপর দিকে মালয়েশিয়ার কোম্পানির পক্ষ থেকেও উভয় মৃতদেহের সাথে প্রাথমিক খরচ বাবদ টাকা প্রদান করা হয়েছে বলেন জানান সোহেলের বাবা আনোয়ার হোসেন। তবে কত টাকা দেয়া হয়েছে তা জানা যায়নি।

শনিবার সকাল সাড়ে ৯টায় উভয়ের মরদেহ লাশবাহী এ্যাম্বুল্যান্স যোগে তাদের নিজ নিজ বাড়ীতে পৌঁছলে এক হৃদয় বিধারক দৃশ্যের সৃষ্টি হয়।

ফরিদগঞ্জের নিহত আল আমিন তিন ভাইয়ের মধ্যে সবার বড়। মাত্র ৮ মাস আগে পাশের বাড়ির মিলন গাজীর ছেলে রাসেলের সঙ্গে আল আমিন জীবিকার সন্ধানে মালয়েশিয়ার কুয়ালালামপুরে যান।

হাজীগঞ্জের দেবীপুর গ্রামের মো. সোহেল ১ ভাই ও ৪ বোনের মধ্যে সে দ্বিতীয়। সেও মাত্র ৮মাস পূর্বে মালয়েশিয়ার কুয়ালালামপুরে জীবিকার সন্ধানে পাড়ি জমান।

গত রোববার (৭ এপ্রিল) রাতে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর বিমানবন্দরের কাছের একটি সড়কে বাংলাদেশিসহ আরো কয়েকটি দেশের শ্রমিকরা কর্মস্থলে যাবার পথে বাস দুর্ঘটনার শিকার হয়। এ সময় ৫ বাংলাদেশিসহ ১১জন নিহত হয়। এতে আরো বেশ কয়েকজন আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন

১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ