Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

নুসরাতের খুনিদের ফাঁসির দাবিতে নোয়াখালীর কোম্পানীগঞ্জে মানববন্ধন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ৫:৪৫ পিএম

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে নির্মমভাবে হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে নোয়াখালীর কোম্পানীগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে।

শনিবার বসুরহাট বাজারের জিরো পয়েন্টে সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার নেতৃত্বে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ স্লোগান, প্ল্যাকার্ড নিয়ে অংশগ্রহণ করে।

এসময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা (মহিলা) ভাইস চেয়ারম্যান আরজুমান পারভিন রুনু, কবি ও সাহিত্যিক রফিকুল ইসলাম চৌধুরী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ উদ্দিন বাবুল, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি নুরুল করিম জুয়েল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এডভোকেট শাহীদুর রহমান তুহিন প্রমুখ। মানববন্ধন থেকে বক্তারা নুসরাত জাহান রাফির হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন