Inqilab Logo

ঢাকা, বুধবার ২২ মে ২০১৯, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০ হিজরী।

নারায়ণগঞ্জের ফতুল্লায় সিলিন্ডার গ্যাসের আগুনে দগ্ধ ফারিয়াও মারা গেল

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ৬:০৩ পিএম

ফতুল্লায় গ্যাস সিলিন্ডারের অগ্নিকাণ্ডের ঘটনায় সর্বশেষ বেঁচে থাকা ৯ বছরের ফারিয়াও মারা গেল। ফারিয়ার মৃত্যুর মধ্য দিয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় মা ও তিন সন্তানের কেউই আর বেঁচে রইল না। এর আগে মা ফাতেমা বেগম (৩০), বড় ভাই সাইফ আলী বেগ রাফি এবং ছোট ভাই সাফওয়ান আলী মারা যায় ।

ভয়াল আগুনে স্ত্রী আর তিন সন্তানকে হারিয়ে একমাত্র বেঁচে রইলেন এই পরিবারের কর্তা আব্দুর রহিম।শুক্রবার (১২ এপ্রিল) রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ফারিয়া মারা যায়। ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ বাচ্চু মিয়া ফারিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৭ এপ্রিল রাত সাড়ে ৮টায় ফতুল্লার গিরিধারা আবাসিক এলাকার ষষ্ঠ তলা ভবনের তৃতীয় তলায় গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ হয় একই পরিবারের মা, মেয়ে ও দুই ছেলে দগ্ধ হয়। তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় মা ফাতেমা বেগম (৩৫), ছেলে সাফায়ান (৫) ও ছেলে রাফি (১১) মারা যায়। পরে শুক্রবার রাতে মারা গেল ফারিয়া।গত ৭ এপ্রিল রাত ৯টার দিকে রান্না করার জন্য ফাতেমা ম্যাচের কাঠি জ্বালানোর সঙ্গে সঙ্গে এলপি গ্যাসের সিলিন্ডারে আগুন ধরে যায়। তিন সন্তানসহ দগ্ধ হন ফাতেমা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ