Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬, ১৩ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

ইনজুরিতে রাসেল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ৬:৪৮ পিএম

প্রতি ম্যাচেই ঝড়ো ইনিংস খেলে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রাণভোমরা হয়ে উঠেছেন আন্দ্রে রাসেল। কিন্তু কেকেআর সমর্থকদের জন্য দুঃসংবাদ হলো, ইনজুরির কারণে দল থেকে ছিটকে পড়ছেন ক্যারিবীয় এই অল-রাউন্ডার।

গতকাল ইডেন গার্ডেন্সে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৭ উইকেটে পরাজিত হয় কেকেআর। তারও দুই ম্যাচ আগে দিল্লির বিপক্ষেই ব্যাটিংয়ের সময় কনুইতে আঘাত পান রাসেল। হার্শাল প্যাটেলের ফুল-টস বল আঘাত হানে ক্যারিবীয় তারকার কব্জিতে। তখন থেকেই ব্যাটিং করতে সমস্যায় পড়তে দেখা যাচ্ছিল তাকে। গতকালও ব্যাটিং করার সময় অস্বস্তিতে পড়তে দেখা যায় তাকে। এরপরও বিশাল সব ছক্কায় ২১ বলে করেন ৪৫ রান।
গত দুই ম্যাচ বোলিং করেছিলেন না তিনি। কালকে আবার তিন ওভার বল করেছেন রাসেল। মাঠে অস্বস্তিতে পড়তে দেখা যাচ্ছিল তাকে। তৃতীয় ওভার বোলিং শেষে তাকে খুঁড়িয়ে মাঠ ছাড়তে দেখা যায়। তখনই আরো নিশ্চিত হওয়া যায় যে, এবার গুরুতর ইনজুরিতেই পড়েছেন তিনি। আগামী ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে রাসেল খেলতে পারবেন কিনা সে বিষয়ে নিশ্চিত নয়।
কেকেআরের সর্বোচ্চ রান সংগ্রাহক রাসেল দুইশর অধিক স্ট্রাইক রেটে এ পর্যন্ত ১৪২ বলে করেছেন ৩০২ রান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

১৭ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন