Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

রাবিতে ইশা ছাত্র আন্দোলনের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাবি রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ৮:০৬ পিএম

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার বার্ষিক সম্মেলন-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার রাজশাহীর শিরোইল, পূবালী মার্কেট দ্বিতীয় তলায় আইএবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিগত কমিটি বিলুপ্ত করে মুহাঃ ইলিয়াস হোসাইন কে সভাপতি, মুহাম্মাদ সফিকুল ইসলাম-কে সহ-সভাপতি ও মুহাঃ শরিফ আহমেদ-কে সাধারণ সম্পাদক করে রাবি শাখার ২০১৯-২০ সেশনের ১ বছর মেয়াদী কমিটি ঘোষণা করা হয়েছে। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর হযরত মাওলানা আব্দুল হক আজাদ সাহেব।

প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করিম মারুফ।
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন রাবি শাখার সভাপতি মুহাঃ ইলিয়াস হোসাইন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ সফিকুল ইসলাম এর সঞ্চালনায় সম্মেলনের প্রধান মেহমান এর আলোচনা শেষে শপথ বাক্য পাঠ করান ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহা-সচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় শুরা সদস্য মুহাঃ ফিরোজ আলম।
সম্মেলনে এ সময় বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলন রাবি শাখার দপ্তর সম্পাদক মুহাঃ শরিফ আহমেদ সহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলগণ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ