Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রাক চাপায় বাকপ্রতিবন্ধী রিকশাচালক নিহত

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১২:০৮ এএম

রাজবাড়ী শহরের কাজীকান্দা হাসপাতাল সড়কে বালুর ট্রাক চাপায় বাক-প্রতিবন্ধী রিক্সাচালক সুব্রত সরকার (৩৫) নামে নিহত হয়েছে।
গতকাল শনিবার সকাল ৮টার দিকে রাজবাড়ী সদর হাসপাতাল সড়কের সারের গোডাউনের গেটের সামনের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুব্রত শহরের সজ্জনকান্দা কাহারপাড়া গ্রামের নারায়ন চন্দ্র সরকারের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, হাসপাতালের দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাক (সিলেট-ট-৭৬৮১) সারের গোডাউন মোড়ে এসে সজোরে বাক-প্রতিবন্ধী রিক্সা চালক সুব্রত সরকার চাপা দেয়। স্থানীয় লোকজন তাকে গুরুত্বর আহত অবস্থায় রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করেন।
রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জোবায়ের ইবনে জায়েদ জানান, রোগীর মাথায় আঘাত পাওয়ার কারণে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। অবস্থার অবনতি হলে আমরা রোগীকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে নেয়ার পথে তার মৃত্যু হয়। রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, ইতোমধ্যে ট্রাকসহ হেলপারকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ