Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

উন্নয়ন অব্যাহত রাখতে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে

গোবিন্দগঞ্জে মনোয়ার চৌধুরী এমপি

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১২:০৮ এএম

গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য এলজিউডি’র সাবেক প্রধান প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী বলেছেন, দেশের মানুষ উন্নয়ন চায়, তাই জনগণ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় এনেছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে জনগণকে সজাগ থেকে বিএনপি-জামাতের নেতিবাচক রাজনীতির বিরুদ্ধে সোচ্চার হতে হবে। তিনি গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সরদারহাট উচ্চ বিদ্যালয় মাঠে সংসদ সদস্য ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সংবর্ধনা উপলক্ষে অনুষ্ঠিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্যের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা সেকেন্দার আলী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত জনসভায় আরও বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ মেয়র আতাউর রহমান সরকার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, সাবেক সংসদ সদস্য আলহাজ¦ লুৎফর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফিরোজ খান নুনসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি অন্যান্য অতিথিবৃন্দকে সাথে নিয়ে সুইচ টিপে সরদারহাট এলাকায় বিদ্যুতায়নের উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন