Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬, ১৩ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

বাটলার ঝড়ে ধরাশায়ী মুম্বাই

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৯, ৯:১১ পিএম

ডি ককের দারুণ ব্যাটিংয়ে বড় সংগ্রহই গড়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু জস বাটলারের ঝোড়ো ব্যাটিংয়ে তা সহজেই পেরিয়ে গেছে রাজস্থান রয়্যালস।
মুম্বাইয়ের ওয়েঙ্খেড়ে স্টেডিয়ামে শনিবার আইপিএলের ২৭তম ম্যাচে স্বাগতিকদের ৪ উইকেটে হারায় রাজস্থান। ৫ উইকেটে রোহিত শর্মার দলের করা ১৮৭ রান ৩ বল হাতে রেখেই পেরিয়ে যায় আজিঙ্কে রাহানের দল।

টস হেরে ব্যাটে নামা রাজস্থানের হয়ে ১০.৫ ওভারে ৯৬ রানের উদ্বোধনী জুটি গড়েন রোহিত ও ডি কক। রোহিত ব্যক্তিগত ৪৭ রানে আউট হন। ডি কক আউট হন ১৯তম ওভারে ৫২ বলে ৪ ছয় ও ৬ চারে ৮১ রানে। শেষ দিকে ১১ বলে ২৮ রানের ক্যামিও উপহার দেন হার্দিক পান্ডিয়া। ৩৯ রানে ৩ উইকেট নেন জোফরা আর্চার।
জবাবে সপ্তম ওভারে রাহানে ২১ বলে ৩৭ করে আউট হলে ৬০ রানে ভাঙে সফরকারীদের উদ্বোধনী জুটি। আরেক ওপেনার বাটলার যখন দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে ফেরেন তখন ১৩.২ ওভারে দলীয় সংগ্রহ ১৪৭। ৪৩ বলে ৭ ছয় ও ৮ চারে ৮৯ রান করেন বাটলার। বাকি ব্যাটসম্যানদের কল্যাণে সহজেই লক্ষ্য পূরণ করে রাজস্থান। ৩৪ রানে ৩ উইকেট নেন ক্রুনাল পান্ডিয়া, ২৩ রানে ২টি নেন জাসপ্রিত বুমরাহ।

৭ ম্যাচে রাজস্থানের এটি দ্বিতীয় জয়। সমান ম্যাচে ৪ জয়ে পয়েন্ট তালিকার তিনে মুম্বাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

১৭ এপ্রিল, ২০১৯
১৩ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন