Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশেষ ডিজাইনের ৫০০টি ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ

ওয়ালটন ফ্রিজে বৈশাখী উপহার

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১২:০৭ এএম

বাংলা নববর্ষ উপলক্ষে ফ্রিজে নতুন অফার ঘোষণা করেছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। ডিজিটাল ক্যাম্পেইনে যে কোনো মডেলের ওয়ালটন ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করে ক্রেতারা পেতে পারেন বিশেষভাবে তৈরি গোল্ডেন এডিশন ফ্রিজ। শুধু ৫০০ ভাগ্যবান ক্রেতা এই বিশেষ ফ্রিজ পাবেন। এ সুযোগ থাকছে পুরো বৈশাখ মাস জুড়ে।
গতকাল শনিবার এই অফার ঘোষণা করে ওয়ালটন। রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে বিশেষভাবে ডিজাইনকৃত ওই ফ্রিজটির মোড়ক উন্মোচন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এস এম মাহবুবুল আলম এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার এবং ওয়ালটনের স্পোর্টস অ্যাম্বাসেডর মেহেদী হাসান মিরাজ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, নজরুল ইসলাম সরকার, এস এম জাহিদ হাসান, হুমায়ূন কবির, উদয় হাকিম, আরিফুল আম্বিয়া, গোলাম মুর্শেদ এবং আমিন খান প্রমুখ।
অনুষ্ঠানে জানানো হয়, দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় অন্যান্য অফারের পাশাপাশি ওয়ালটন ফ্রিজের ক্রেতাদের বৈশাখী উপহার হিসেবে এ ফ্রিজগুলো দেয়া হবে। গোল্ড এডিশনের ৫০০টি ফ্রিজ বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। বিক্রির জন্য নয়, শুধু নববর্ষের শুভেচ্ছা হিসেবে বাঙ্গালী সংষ্কৃতির সঙ্গে মিল রেখে ফ্রিজের দরজায় বৈশাখী উপকরণ দিয়ে নজরকাড়া নকশা করা হয়েছে। এ অফারের পাশাপাশি, ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর এর আওতায় ওয়ালটন ফ্রিজসহ বিভিন্ন পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে সর্বোচ্চ এক লাখ টাকা পর্যস্ত নিশ্চিত ক্যাশব্যাক।
পয়লা বৈশাখ উপলক্ষ্যে বিশেষভাবে তৈরি ওই ফ্রিজের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এস এম মাহবুবুল আলম বলেন, নতুন বছরে সবাই উপহার পেতে ভালোবাসে। তাই বাংলা নববর্ষ উপলক্ষে ক্রেতাদের বিশেষ কিছু দিতেই আমাদের এ উদ্যোগ। আশা করি, ওয়ালটনের এ উপহার ক্রেতাদের নতুন বছরের আনন্দ আরো রাঙিয়ে দেবে।
মেহেদী হাসান মিরাজ বলেন, ওয়ালটন দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড। তারা দেশেই নিজস্ব কারখানায় উচ্চমানের অত্যাধুনিক সব পণ্য তৈরি করে। যে কারণে বিশেষ ডিজাইনের ফ্রিজ তৈরি করা এবং ক্রেতাদের উপহার দেয়া তাদের পক্ষে সম্ভব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৈশাখী উপহার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ