Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

লন্ডনে বিব্রত নারী এমপি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১২:০৭ এএম

লন্ডনের বাসে বিব্রতকর অবস্থায় পড়েছিলেন বৃটিশ পার্লামেন্টের সদস্য নাজ শাহ। তার সামনে আপত্তিকর আচরণ শুরু করলেন এক পুরুষ। ঘটনাটি ঘটেছে গত সপ্তাহে। এ নিয়ে পাকিস্তানি বংশোদ্ভ‚ত নাজ শাহ নিজেই বিবৃতি দিয়েছেন। জানিয়েছেন, তার সামনেই একজন পুরুষ ‘মাস্টারবেট’ করা শুরু করেছিলেন।
ব্রাডফোর্ড ওয়েস্ট থেকে নির্বাচিন লেবার দলের এই পার্লামেন্ট সদস্য পরে সেন্ট্রাল লন্ডনের হোয়াইটহলে পৌঁছার পর পুলিশে রিপোর্টে করেছেন। বিবৃতিতে তিনি বলেছেন, ঘটনা দেখে আমি পুরো হতাশ। ভীষণ খারাপ লাগছিল। ওই পুরুষটি সেখানে বসেছিলেন। কি করবো কিছুই বুঝতে পারছিলাম না।
মেট্রোপলিটন পুলিশে এমন অযাচিত যৌন আচরণের বিষয়টি পুলিশে নোটিশ করেও স্বস্তি পাচ্ছি না। এ রকম অভিজ্ঞতা আমার আর কখনো হয়নি। নারীদেরকে তাদের কাজে যাওয়ার পরিবেশ দেয়া উচিত।
তিনি এ বিষয়টি শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মিডিয়ায়। একটি ভিডিও তিনি ইউটিউবে শেয়ার করেছেন। তাতে তিনি দেখতে পেয়েছেন শতকরা প্রায় ৯০ ভাগ মানুষ যৌন নির্যাতনের তথ্য প্রকাশ করেন না। সূত্র : ওয়েবাসইট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন