Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় কলেজছাত্র খুন

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১২:০৭ এএম

পাবনায় বৈশাখী উৎসবের দাওয়াতপত্র বিতরণ কালে এক কলেজ ছাত্রকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আরো ৬ জন আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার হারিয়াবাড়ি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত কলেজ ছাত্র শৈশব সাহা পাবনা সরকারী শহীদ বুলবুল কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও পাবনা পৌর এলাকার সিংগা পালপাড়ার চাল ব্যবসায়ী ভজেন্দ্র নাথ সাহার পুত্র। এ ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে ।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক ঘটনার সত্যতা স্বীকার করে স্থানীয়দের বরাত দিয়ে জানান, পাবনা সদরের মালঞ্চি ইউনিয়নের হারিয়াবাড়ি এলাকায় স্থানীয় দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। শুক্রবার সন্ধ্যায় শৈশব সাহাসহ এবং তার বন্ধুরা ৬টি মোটর সাইকেল নিয়ে বৈশাখী উৎসবের দাওয়াত পত্র বিতরণ করতে হারিয়াবাড়ি গ্রামে যায়। এ সময় দুর্বৃত্তরা তাদের পথরোধ করে হামলা চালায়। হামলাকারীরা তাদেরকে এলোপাথারী মারপিট ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এ সময় দুর্বৃত্তরা ৬টি মোটর সাইকেল ভাঙচুর করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে কলেজ ছাত্র শৈশব সাহা মারা যায়। আহত ৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলেজছাত্র খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ