Inqilab Logo

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

সুপার লিগে রিজার্ভ ডে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১২:০৭ এএম

ঢাকা ডিভিশন প্রিমিয়ার লিগের (ডিপিএল) গ্রুপ পর্বের খেলা শেষ হয়েছে। আগামীকাল থেকে পয়েন্ট টেবিলের শীর্ষ ছয় দলকে শুরু হবে সুপার লিগ পর্ব। এর এক দিন পর অর্ধাৎ ১৬ তারিখ থেকে শুরু হবে রেলিগেশন লিগের খেলা।

সুপার লিগের প্রথম তিন রাউন্ডের সময়সূচী প্রকাশ করেছে আয়োজক কমিটি। বৃষ্টির কথা মাথায় রেখে প্রতিটি খেলার পরের দিন রাখা হয়েছে রিজার্ভ ডে হিসেবে। সুপার লিগে ওঠা দল ছয়টি হলো- লিজেন্ডস অব রূপগঞ্জ, আবাহনী লিমিটেড, প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব, প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব, মোহামেডান স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

আগামীকাল লিগের প্রথম দিনে মিরপুর শেরে বাংলা ন্যাশনাল স্টেডিয়ামে মুখোমুখি হবে আবাহনী ও প্রাইম দোলেশ্বর। বিকেএসপির তিন নম্বর মাঠে মুখোমুখি হবে রূপগঞ্জ ও মোহামেডান। আর ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে প্রাইম ব্যাংকের বিপক্ষে লড়বে শেখ জামাল।
১৭ এপ্রিল আবার মাঠে নামবে দলগুলো। ফতুল্লায় শেখ জামাল ও রূপগঞ্জ, মিরপুরে প্রাইম দোলেশ্বর ও প্রাইম ব্যাংক। বিকেএসপিতে হবে দেশের ক্রিকেটের দুই ঐতিহ্যবাহী দল আবাহনী ও মোহামেডানের লড়াই। ১৮ এপ্রিল একদিন রিজার্ভ ডের বিরতি দিয়ে ১৯ তারিখে আবার মুখোমুখি হবে দল ছয়টি। সেদিন বিকেএসপিতে খেলবে প্রাইম দোলেশ্বর ও রূপগঞ্জ। মিরপুরের লড়বে আবাহনী ও প্রাইম ব্যাংক এবং ফতুল­ায় খেলবে শেখ জামাল ও মোহামেডান।

১৬ এপ্রিল থেকে রেলিগেশন লিগের খেলা। এই অঞ্চলের তিন দল ব্রাদার্স ইউনিয়ন, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ও উত্তরা স্পোর্টিং ক্লাব। এর মধ্যে দুইটি দলের অবনমন হবে দ্বিতীয় বিভাগের লিগে এবং দ্বিতীয় বিভাগ থেকে উঠে আসবে সেরা দুইটি দল।
রেলিগেশন লিগের প্রথম ম্যাচে আগামীকাল বিকেএসপির চার নম্বর মাঠে মুখোমুখি হবে ব্রাদার্স ইউনিয়ন ও উত্তরা স্পোর্টিং। ১৭ তারিখ বাদে আবার ১৮ তারিখে মাঠে গড়াবে রেলিগেশন লিগের খেলা। সেদিনও একই মাঠে মুখোমুখি হবে বিকেএসপি ও উত্তরা স্পোর্টিং ক্লাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুপার লিগ

২৫ জানুয়ারি, ২০২১
১৪ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন