Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

অতীতের বিভেদ ভুলে ঐক্য সুদৃঢ় করতে হবে

চসিকের বর্ষবরণ অনুষ্ঠানে মেয়র

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

গতকাল শনিবার থেকে সিটি কর্পোরেশনের উদ্যোগে বাংলা নববর্ষ ১৪২৬ অনুষ্ঠানমালা শুরু হয়েছে। নগরীর জিমনেশিয়াম সংলগ্ন মাঠে বেলুন উড়িয়ে বর্ষ বিদায় অনুষ্ঠানসহ তিন দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে আজ রোববার সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বর্ষবরণ এবং সোমবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত বৈশাখী উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে কর্পোরেশন পরিচালিত স্কুল-কলেজের শিক্ষার্থী, অতিথি শিল্পী, চট্টগ্রাম-পার্বত্য চট্টগ্রামের শিল্পীরা লোকগীতি, নৃত্য ও মরমী সঙ্গীত পরিবেশন করবে।
উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বাঙালির জীবনে বাংলা নববর্ষের আবেদন চিরন্তন ও সর্বজনীন। অতীতের সব গ্লানি ও বিভেদ ভুলে বাংলা নববর্ষ জাতীয় জীবনের সর্বক্ষেত্রে আমাদের ঐক্য আরও সুদৃঢ় করতে হবে। চসিক সমাজ কল্যাণ স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান কাউন্সিলর মোহাম্মদ সলিম উল্লাহ বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চসিকের প্রধান নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহা, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর নাজমুল হক ডিউক, এইচ এম সোহেল, হাসান মুরাদ বিপ্লব, প্রধান শিক্ষা কর্মকর্তা ও সদস্য সচিব সুমন বড়–য়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চসিক মেয়র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ