Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ম্যাচ শুরুর আগে রেফারিকে প্রেমের প্রস্তাব রেফারির

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১০:০৮ এএম | আপডেট : ১০:০৮ এএম, ১৪ এপ্রিল, ২০১৯

রোমানিয়ার চতুর্থ ডিভিশনে অ্যাতলেটিকো অরেদা বনাম দায়োসিগ স্পোর্র্টিং ক্লাবের মধ্যে ম্যাচ ছিল। তার আগে এমন ঘটনা ঘটেছে।

জর্জি দুমারকে অনেকদিন ধরে পছন্দ করেন মারিয়াস মাতিয়া। কিন্তু প্রেম নিবেদন করতে পারেননি কখনও। সঠিক সময় ও সুযোগের অপেক্ষায় ছিলেন তিনি অনেকদিন ধরে। সেটাই পাচ্ছিলেন না। দুজনেই ফুটবলের সঙ্গে জড়িত। তাই ফুটবল মাঠকেই সেরা জায়গা বলে মনে করেছিলেন মারিয়াস। আর সুযোগ তৈরি করে ফেললেন নিজেই। মারিয়ার প্রেমের প্রস্তাব এভাবে আসবে বলে আশা করেননি জর্জি। প্রথমে হকচকিয়ে যান। কিন্তু তিনিও যে তাঁকে অনেকদিন ধরেই পছন্দ করেন, সেটা বুঝিয়ে দিয়েছিলেন হাবে-ভাবে। অবশেষে প্রেমের প্রস্তাব গ্রহণ করলেন তিনি। ম্যাচ শুরুর আগে হঠাৎ করেই রেফারি জর্জি দুমার (২০) সামনে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন করেন সহকারী রেফারি মারিয়াস মাতিয়া (২২)।



 

Show all comments
  • dr. m. islam medicine deptt. king saud university saudi arab. ১৪ এপ্রিল, ২০১৯, ২:১৮ পিএম says : 0
    killers of nusrat should fired openly inthe mudrasa ground,then burn them with kerosine.otherwise NO IMPACT IN THE SOCITY.THOUNDS OF NUSRAT WILL DIE IN THE SAME WAY. MAY I REQUEST OUR PRIME MINISTER TO IMPLEMENT THIS, TO RESCUE OUR MOTHERS , OUR SISTERS OUR OUR CULTURE, OUR NATION,WHICH IS NOW UNDER THE GRAPS OFSOME RAPISTS,THE DIRTY PIGS.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন