Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী

বর্ষবরণের গান উপভোগ করলেন ভুটানের প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১১:৪৭ এএম

হাজারও কণ্ঠে বর্ষবরণের গান উপভোগ করেছেন ঢাকায় সফররত ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেয়ারিং। রবিবার সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক গানের অনুষ্ঠানে যোগ দেন ভুটানের প্রধানমন্ত্রী। এসময় তিনি বাংলা ভাষায় সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানান। এ সময় স্পিকার শিরীর শারমিন চৌধুরীও উপস্থিত ছিলেন।

বাংলা নববর্ষকে বরণ করে নিতে চ্যানেল আই ও সুরের ধারা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র প্রাঙ্গণে অষ্টমবারের মতো আয়োজন করেছে বাংলা বর্ষবরণ অনুষ্ঠান ‘লিভার আয়ুশ হাজারও কণ্ঠে বর্ষবরণ ১৪২৬’।

ভুটানের প্রধানমন্ত্রী অনুষ্ঠানে উপস্থিত হলে তাকে বরণ করে নেন ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ এবং রেজওয়ানা চৌধুরী বন্যা।

ভুটানের প্রধানমন্ত্রী লোতে শেরিং গতকাল সস্ত্রীক চার দিনের সফরে ঢাকায় এসেছেন। তিনি পড়ালেখা করেছেন ময়মনসিংহ ও বঙ্গবন্ধু মেডিকেল কলেজ থেকে। তিনি পুরোপুরি বাংলা বলতে পারেন এবং বোঝেন। আজ তার ময়মনসিংহে যাওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুটানের প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ