Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর হাতিয়ায় ব্যবসায়ীকে শ্বাসরোধ করে হত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১:২৫ পিএম

হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নে শিপ্লব চন্দ্র ভৌমিক (৩৫) নামের এক স্বর্ণ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, চোর দল চুরির উদ্দেশ্যে দোকানে ঢুকার সময় বাধা পাওয়ায় তাঁকে  শ্বাসরোধ করে হত্যা করেছে।
রবিবার সকাল ১০টার দিকে আফাজিয়া বাজার থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শিপ্লব চন্দ্র ভৌমিক চরকিং ইউনিয়নের বারিগ্রামের মৃত নিখিল চন্দ্র ভৌমিকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাতে শিপ্লব দোকান বন্ধ করে ভেতরে ঘুমিয়ে পড়ে। রবিবার সকালে তার দোকান বন্ধ দেখে স্থানীয় ব্যবসায়ীরা তাকে ডাকাডাকি করে সাড়া না পেয়ে দোকানের পেছনের দরজা খোলা দেখতে পায়। পরে ভেতরে ঢুকে তার লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

হাতিয়া থানার ওসি কামরুজ্জামান শিকদার বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাঁকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্বাসরোধে হত্যা

২৮ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ