Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬, ১৩ শাবান ১৪৪০ হিজরী।
শিরোনাম

রাজনীতিতে যোগ দেয়া ইচ্ছা সারার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ২:৫৪ পিএম | আপডেট : ২:৫৪ পিএম, ১৪ এপ্রিল, ২০১৯

মাত্র কয়েকদিন হল নাম লিখিয়েছেন বলিউডে। এ পর্যন্ত যে দুটি ফিল্ম মুক্তি পেয়েছে তাতে তার বেশ নামহয়েছে। এছাড়া রয়েছে বিখ্যাত পরিবারের পরিচয়। তাই মেয়ে এবার মন দিতে চায় রাজনীতিতে। এই মেয়ে আর কেউ নয় অমৃতা সিং ও সাইফ আলি খানের কন্যা সারা আলি খান।

সিম্বা আর কেদারনাথে সারার অভিনয়ের প্রশংসা করেছেন সমালোচকেরা। শুধু তাই নয়, দর্শকদের পছন্দের তালিকাতেও আছেন তিনি। হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ। এছাড়াও কার্তিক আরিয়ানের সঙ্গে চুটিয়ে প্রেমও করছেন। কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান ও ইতিহাস নিয়ে পড়াশুনো করেছেন তিনি। তাই রাজনীতিতে তাঁর বিশেষ আগ্রহ আছে। সেকারণেই অভিনয়ের পাশাপাশি সক্রিয় রাজনীতিতেও নাম লেখাতে চান সারা। যদিও অভিনয়ই এখন তাঁর কাছে প্রথম গুরুত্বের।

ইমতিয়াজ আলির পরবর্তী ছবি 'লাভ আজ কাল'-এ অভিনয় করছেন তিনি। এখানে তাঁর সঙ্গে দেখা যাবে কার্তিক আরিয়ানকেও। এছাড়াও 'কুলি নং ১'-এর রিমেকে বরুণ ধাওয়ানের বিপরীতে দেখা যাবে সারাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ এপ্রিল, ২০১৯
১৭ এপ্রিল, ২০১৯
১৭ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ