Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

শাবি প্রেসক্লাবের ‘বাংলা বর্ষপঞ্জি’র মোড়ক উন্মোচন

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ৪:১০ পিএম

বাংলা নববর্ষ ১৪২৬ উপলক্ষে বাংলা বর্ষপঞ্জিকার মোড়ক উন্মোচন করেছে শাহজালাল বিশ^বিদ্যালয় প্রেসক্লাব। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যালয়ে বর্ষপঞ্জিকার মোড়ক উন্মোচন করেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রেসক্লাবের সভাপতি জিয়াউল ইসলামের সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক মেহেদী কবিরের সঞ্চালনায় মোড়ক উন্মোচন কালে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন,‘বাংলা বর্ষপঞ্জি বের করে সবার মাঝে সচেতনতা সৃষ্টির জন্য শাবি প্রেসক্লাবকে আমি সাধুবাদ জানাই। বস্তুনিষ্ট যে কোনো সংবাদ পরিবেশনে প্রেসক্লাব নিজ গতিতে এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।


এসময় আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ, বিশ্ববিদ্যালয় ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. খায়রুল ইসলাম, সহকারী প্রক্টর সামিউল ইসলাম ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফয়জুল্লাহ ওয়াসিফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোড়ক উন্মোচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ