Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আরেকটি শেষ ওভার রোমাঞ্চ জিতল চেন্নাই

আইপিএল টি-২০

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১১:৩০ পিএম | আপডেট : ১১:৩১ পিএম, ১৪ এপ্রিল, ২০১৯

আইপিএলে জয় অব্যাহত রেখে শীর্ষস্থান মজবুুত করেছে চেন্নাই সুপার কিংস। আরেকবার শেষ ওভারের রোমাঞ্চে কলকাতা নাইট রাইডার্সকে তারা হারিয়েছে ৫ উইকেটের ব্যবধানে। তাতে কলকাতা বরণ করলো টানা তৃতীয় হার আর টানা তৃতীয় ম্যাচে জিতলো চেন্নাই।

টস হেরে শুরুতে ব্যাট করে কলকাতা। ঘরের মাঠে এক ক্রিস লিনের ঝড়ো ব্যাটিংই বজায় ছিলো ইনিংস ভর। বাকিরা চেন্নাইয়ের বোলিং তোপে কার্যকরী কিছু করে দেখাতে পারেননি। তবে এককভাকে দাপুটে ভঙ্গিতে খেলেন লিন।

১৫তম ওভারে বিদায় নেওয়ার আগে ৫১ বলে ৭ চার ও ৬ ছক্কায় ৮২ রান করেন তিনি। শেষ দিকে রাসেল, কার্তিকদের ছোট ছোট ইনিংস স্কোর বোর্ড সমৃদ্ধ করলেও তা চেন্নাইকে রুখে দেওয়ার জন্যে যথেষ্ট ছিলো না। ৮ উইকেটে ১৬১ রান তুলে কলকাতা।

চেন্নাইয়ের হয়ে ২৭ রানে ৪ উইকেট নেন ইমরান তাহির। ম্যাচসেরাও তিনি।

১৬২ রানের লক্ষ্যে খেলতে নামা চেন্নাই জয় তুলে সুরেশ রায়নার ব্যাটে। ৬১ রানে ৩ উইকেট পড়লে সুরেশ রায়না দায়িত্বশীল ভঙ্গিতে খেলে অপরাজিত ছিলেন। মাঝে কেদার যাদব ২০, অধিনায়ক ধোনি ১৬ রান করে থিতু হতে না পারলে রায়নার সঙ্গে শেষ দিকে ঝড়ো ভঙ্গিতে খেলেন রবীন্দ্র জাদেজা।

তাতে শেষ দিকে ১৯.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় চেন্নাই। রবীন্দ্র জাদেজা ১৭ বলে ৩১ রানে অপরাজিত থাকেন। আর রায়না ৪২ বলে অপরাজিত থাকেন ৫৮ রানে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন