Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বৈশাখী মেলা দেখতে গিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল আরোহী নিহত

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০১৯, ৩:১৮ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার সোনারামপুরে ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন তাঁর দুই বন্ধু। রবিবার রাতে সাড়ে ৮টার দিকে এই ঘটনা ঘটে। নিহত তরুণের নাম সায়মন (২৩)। আহত হয়েছেন তাঁর বন্ধু রানা (২৪) ও সিয়াম (২২)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেলে থাকা তিন বন্ধু গুরুতর আহত হন। তাঁদেরকে আশুগঞ্জ মেডিল্যাব ও ডে-নাইট হাসপাতালে নিয়ে যাওয়ার পর অবস্থার অবনতি হলে রানা ও সিয়ামকে ঢাকায় পাঠানো হয়। আর সায়মনকে অ্যাম্বুল্যান্স দিয়ে ঢাকায় নেওয়ার পথে নরসিংদীর রায়পুরা উপজেলার বারৈচা নামক স্থানে তাঁর মৃত্যু হয়। ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা বিশ্বরোড হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর তিনজনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয় বলে হাসপাতাল কর্তপক্ষ নিশ্চিত করেছে।
জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বড় দেওয়ানপাড়া থেকে আশুগঞ্জের মেঘনা নদীর তীরে বৈশাখী মেলা দেখতে যাবার পথে এ হতাহতের ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ