Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

নারায়ণগঞ্জের ফতুল্লায় চেঙ্গীসের বাড়িতে দু:সাহসকি চুরি : নগদ১৪ লাখ টাকাসহ স্বর্ণালংকার খোয়া

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০১৯, ৪:৩৪ পিএম

ফতুল্লার ওক্টোঅফিস সংলগ্ন বাংলাভবনের পেছনে ইব্রাহিম চেঙ্গীসের বাড়িতে দু: সাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা বাড়ির মেইন গেইটের তালা ভেঙ্গে নগদ ১৪ লাখ টাকাসহ হীরা খচিত ৮/১০ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে । রবিবার দুপুর আড়াইটা থেকে ৫টার মধ্যে এ চুরির ঘটনা ঘটে। ইব্রাহিম চেঙ্গীস জেলা কৃষকলীগ সাধারন সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও সাবেক বাংলাদেশ এথলেটিক ফেডারেশনের সাধারন সম্পাদক।
ইব্রাহিম চেঙ্গীস জানিয়েছেন, দুপুর ২টার দিকে তিনি স্ত্রীকে নিয়ে একটি বিয়ের দাওয়াতে যোগ দিতে বাসা তালা দিয়ে বের হয়ে যান। তিনি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে তার এক অসুস্থ আত্মীয়কে দেখে বাসায় ফেরেন। তিনি বাসার নিচতলায় তার নিটিং ব্যবসা যান এবং স্ত্রী ফারজানা ৫ম তলায় তার ফ্লাটে উঠে যান। কয়েক মিনিটের ব্যবধানেই স্ত্রী মোবাইলে তাকে জানান তার ফ্লাটের দরজা খোলা এবং তালা ভাঙ্গা। তিনি সঙ্গে সঙ্গে ৫তলায় যান। ঘরে প্রবেশ করে দেখতে পান তার বেডরুমের দরজা ও ২টি আলমারীর তালা ভাঙ্গা। আলমারীর জিনিসপত্র সব বিছানার উপর ছড়ানো ছিটানো। ২টি নিটিং মেশিন ক্রয়ের জন্য তিনি বাড়িতে ১৪ লাখ টাকা রেখেছিলেন। গত সপ্তাহে তিনি এই টাকা নিয়ে ২টি মেশিন ডেলিভারী নিতে গিয়েছিলেন। কিন্তু মেসিনের নিডল পরিবর্তন করে ফেলায় তিনি আর তা ডেলিভারী না নিয়ে টাকা ফেরত নিয়ে আসেন।
এদিকে খবর পেয়ে ফতুল্লা থানার ওসি আসলাম ঘটনাস্থলে ছুটে যান। র‌্যাব কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ এ ঘটনায় সন্দেহভাজন বাবু নামে একজনকে আটক করেছে। চুরির ঘটনা নিয়ে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি

১৪ ফেব্রুয়ারি, ২০১৯
১৫ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ