Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কান ধরার প্রেক্ষাপট এরশাদকে জানিয়েছেন সেলিম ওসমান

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জে একটি স্কুলের প্রধান শিক্ষক শ্যামল ভক্তকে কান ধরে উঠ-বস করানোর প্রয়োজনীতার ব্যাখ্যা জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের কাছে দিয়েছেন সংসদ সদস্য সেলিম ওসমান। বিষয়টি নিয়ে অব্যাহত বিতর্কের মাঝে গত রোববার দলের চেয়ারম্যানের সাথে দেখা করে তার হাতে লিখিত বক্তব্য তুলে দেন সেলিম ওসমান। সাথে একটি ভিডিও অডিও জমা দিয়েছেন বলে জানা গেছে। খবর বিবিসির।
দলের নীতিনির্ধারকদের সভায় তার এই লিখিত বক্তব্য পর্যালোচনা করে সেলিম ওসমানের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার। গত ক’দিন ধরে সেলিম ওসমানকে নিয়ে সমাজের প্রায় সর্বস্তরে আলোচনা-বিতর্কের ঝড় চললেও, তার দল জাতীয় পার্টি কিছু বলেনি। সেটা কেন? সেলিম ওসমানকে নিয়ে জাতীয় পার্টির অবস্থান আসলে কী জানতে চাইলে হাওলাদার বিবিসি বাংলাকে বলেন, দেশের বেশিরভাগ মানুষ যেটা ভাবেন সেটা বিবেচনা করেই দল পরিচালিত হয়। জনগণের সেন্টিমেন্টকে সম্মান জানানো এবং তাদের সাথে রাখা আমাদের দায়িত্ব ও কর্তব্য। তিনি বলেন, এমপি সাহেবকে নিয়ে যে অবস্থার সৃষ্টি হয়েছে তার পরিপ্রেক্ষিতে সেলিম ওসমান আমাদের নেতার সাথে দেখা করে তার বক্তব্য তুলে ধরেছেন। প্রেসিডিয়ামের সভায় এটা নিয়ে আলোচনা হবে। আলোচনার পরেই এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কান ধরার প্রেক্ষাপট এরশাদকে জানিয়েছেন সেলিম ওসমান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ