Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার মেয়র পদের উপ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জয়ী

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০১৯, ৮:৪৩ পিএম

দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেন ৪৬৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী রেজওয়ানুল হক রিজু পেয়েছে ২১৬৩ ভোট। এখানে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নূর ইসলাম পেয়েছে ১৬০৫ ভোট। উল্লেখ্য গত উপজেলা নির্বাচনে মেয়র জামায়াত নেতা মোঃ হানিফ পদত্যাগ করে উপজেলা নির্বাচনে অংশগ্রহন করায় পদটি শুন্য হয়েছে।

সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোট শুরু হয়। সকাল থেকে বিকেল পর্যন্ত ভোট কেন্দ্রগুলিতে কোন ভীড় লক্ষ করা যায়নি। প্রার্থী ও প্রার্থী সমর্থকদের বাড়ী বাড়ী নিয়ে ভোটারদের নিয়ে আসতে দেখা গেছে। উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, ১৩ হাজার ৯১৭জন এরমধ্যে ৬ হাজার ৮২৬ জন মহিলা ৭ হাজার ৯১ জন ভোটারের মধ্যে ৮ হাজার ৬২৯জন ভোটধিকার প্রয়োগ করেন। এরমধ্যে ৮হাজার ৫৩৫ বৈধ ও ৯৪টি ভোট বাতিল করা হয়। ৯টি ভোট কেন্দ্রের ৩৮টি ভোট কক্ষে (বুথ) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন