Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

খালেদা জিয়া আত্মরক্ষায় মিথ্যাচার করছেন হাছান মাহমুদ

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আত্মরক্ষার জন্য মিথ্যাচারে লিপ্ত হয়েছেন বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
গত পরশু রোববার বিকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন। শনিবার রাতে বৌদ্ধ সম্প্রদায়ের সঙ্গে মতবিনিময়কালে খালেদা জিয়ার দেয়া বক্তব্যের প্রতিক্রিয়া জানাতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
হাছান মাহমুদ বলেন, জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ না করে দিশেহারা হয়ে খালেদা জিয়া আবোল-তাবোল বলা শুরু করেছেন। তিনি সারা দেশে আগুনে পুড়িয়ে মানুষসহ বিভিন্ন মামলায় দিশেহারা। এসব থেকে নিজের দায় এড়াতে তিনি এখন মিথ্যাচারে লিপ্ত হয়েছেন।  
বাংলাদেশে সাম্প্রতিক সময়ে হত্যাকা-ের সঙ্গে ছদ্মাবরণে বিএনপি-জামায়াত যুক্ত বলেও এ সময় অভিযোগ করেন আওয়ামী লীগের এই নেতা। তিনি বলেন, মিথ্যা কথা বলার যদি কোনো পুরস্কারের ব্যবস্থা থাকত তবে তিনি (খালেদা জিয়া) নিঃসন্দেহে চ্যাম্পিয়ন হতেন। শনিবার তিনি মিথ্যা কথায় তার পূর্ববর্তী রেকর্ড তিনি নিজেই ভঙ্গ করেছেন।  
তিনি আরও বলেন, বাংলাদেশে সম্প্রতি যে গুপ্তহত্যা, জঙ্গি তৎপরতা ও সন্ত্রাস চলছে এরা সবাই  বেগম খালেদা জিয়ার আঁচলের তলায় আশ্রয় নিয়েছে। সারা দেশের গুপ্তহত্যা ও খুনের সঙ্গে বিএনপি নেতা-কর্মীরা সরাসরি জড়িত। তিনি শুধু দেশে নয় বিশ্বব্যাপী সন্ত্রাসের সঙ্গেও যুক্ত বলে অভিযোগ করেন তিনি।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবাহান  গোলাপ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূইয়া ডাবলু, ত্রাণবিষয়ক সম্পাদক ফদিরুন্নাহার লাইলী, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন, সুজিত রায় নন্দী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া আত্মরক্ষায় মিথ্যাচার করছেন হাছান মাহমুদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ