Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কেন্দ্রীয় ১৪ দল চট্টগ্রামে গণসমাবেশ করবে আজ

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বাধীন কেন্দ্রীয় ১৪ দলের নেতারা আজ মঙ্গলবার চট্টগ্রাম যাচ্ছেন। সেখানে বেলা ৩টায় লালদিঘী ময়দানে এক গণসমাবেশে যোগ দেবেন তারা।
কেন্দ্রীয় ১৪ দলের দপ্তর সমন্বয়ক ও আওয়ামী লীগ উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস স্বাক্ষরিত গতকাল সোমবার বিকালে গণমাধ্যমে দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, বিএনপি-জামায়াত জোটের অব্যাহত গুপ্তহত্যা ও সন্ত্রাস-নৈরাজ্য, জঙ্গিবাদী তৎপরতা, গণতন্ত্র, উন্নয়ন স্থিতিশীলতা ও ইসরাইলের গোয়েন্দা সংস্থা  মোসাদের সঙ্গে দেশবিরোধী চক্রান্ত এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রামে এ গণসমাবেশ হবে।  
এতে নেতৃত্ব দেবেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্য পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। গণসমাবেশে সভাপতিত্ব করবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ১৪ দলের নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী।
কেন্দ্রীয় ১৪ দলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত থাকবেন ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ডা. বদিউজ্জামান ভুঁইয়া ডাবলু, শেখ শহীদুল ইসলাম, মাইনুদ্দিন খান বাদল, শিরিন আক্তার, দিলীপ বড়–য়া, ডা. ওয়াজেদুল ইসলাম খান, এমএ আউয়াল, এ্যাড. এনামুল হক, ডা. শাহাদাৎ হোসেন, জাকির হোসেন, কামরুল আহসান, আব্দুস সামাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেন্দ্রীয় ১৪ দল চট্টগ্রামে গণসমাবেশ করবে আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ