Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভিন ডিজেল চান জাস্টিন লিন শেষ ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’টি পরিচালনা করুন

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজের শেষ চলচ্চিত্রটি পরিচালনা করার জন্য ফিরতে পারেন জাস্টিন লিন। জানা গেছে, সিরিজের একটি বাদে সব চলচ্চিত্রের অভিনেতা ভিন ডিজেল তাকে চলচ্চিত্রটির পরিচালনায় চাইছেন। লিন সিরিজের তৃতীয় থেকে ষষ্ঠ পর্বগুলো পরিচালনা করেছেন।
ডিজেল বলেন, “আমি তাকে (লিন) ফিরিয়ে আনতে যাচ্ছি। আমাদের ছুটির দিনে, এমন কী থ্যাঙ্কসগিভিংয়ের ছুটিতেও, আমি আর জাস্টিন আলোচনা করতাম একে (সিরিজকে) কত দূর নেয়া যায়। ১০ বছরের এই মানসিকতা থেকেই সাফল্য আতে পারে।”
ডিজেলের এই মন্তব্য শোনার পর লিন বলেছেন, “ভিন বলে তুমি যা শুরু করেছ তা তোমাকেই শেষ করতে হবে। আর সে রাজি করাতে সে খুবই পারদর্শী।”
ডিজেল এখন মিশেল রডরিগেস, জর্ডানা ব্রæস্টার, টাইরিস গিবসন, লুডাক্রিস, এলসা প্যাটাকি, লুকাস বø্যাক, দ্য রক, কার্ট রাসেল এবং চার্লিজ থেরনকে নিয়ে অষ্টম ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ফিল্মটির কাজ করছেন। ‘স্ট্রেইট আউটা কম্পটন’ পরিচালক এফ গ্যারি গ্যারি চলচ্চিত্রটি পরিচালনা করছেন। এটি মুক্তি পাবে ১৪ এপ্রিল, ২০১৭।
নবম ও দশম পর্ব মুক্তি পাবে ১৯ এপ্রিল, ২০১৯ এবং ২ এপ্রিল, ২০২১। এরপর স্পিন-অফ ও প্রিকুয়েল নিয়ে কাজ হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিন ডিজেল চান জাস্টিন লিন শেষ ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’টি পরিচালনা করুন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ