Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

নবর্বষ উপলক্ষে সেনাবাহিনীর অনুষ্ঠানে প্রেসিডেন্ট

-আইএসপিআর | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

প্রেসিডেন্ট স্বপরিবারে রোববার বাংলা নববর্ষ বরণ প্রানের উচ্ছাসে বৈশাখ ১৪২৬ পালন উপলক্ষে সেনাবাহিনীর ঢাকা লেডিস ক্লাব কর্র্তৃক আয়োজিত কুর্মিটোলা গলফ ক্লাবে এক সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজে অংশগ্রহণ করেন। প্রেসিডেন্ট কুর্মিটোলা গলফ ক্লাবে আগমন করলে প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অবঃ) তারিক আহমেদ সিদ্দিক ও সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ স্ব-স্ত্রীক তাাকে অভ্যর্থনা জানান। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, বাংলা নববর্ষ ১৪২৬ উৎযাপন উপলক্ষে ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে এ সাংস্কৃৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়। প্রেসিডেন্ট অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের সাথে কুশল বিনিময় করেন। তিনি তার বক্তব্যে সেনাবাহিনীর নিজস্ব শিল্পীদের অংশগ্রহনে এই সাংস্কৃতিক অনুষ্ঠান করায় তাদেরকে ধন্যবাদ জানান। এছাড়া তিনি দেশবাসিকে নববর্ষের শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নৌবাহিনী প্রধান এডমিরাল আবু মোজাফফর মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব চৌধুরী, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল ষ্টাফ অফিসার (পিএসও) এবং উর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসিডেন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ