Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে জমিয়াতুল মোদার্রেছীনের পুরস্কার বিতরণ

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন রাউজান উপজেলা শাখার মেধা বৃত্তি পরীক্ষার পুরুস্কার বিতরণ গতকাল দুপুরে রাউজান মহিলা আলিম মাদরাসায় অনুষ্ঠিত হয়।
জমিয়াতুল মোদার্রেছীন রাউজানের সভাপতি ও কদলপুর হামিদিয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল আলহাজ আল্লামা হাফেজ আবু জাফর সিদ্দীকির সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ। সেক্রেটারী আল্লামা মুফাচ্ছির ইউনুচ রেজভীর সঞ্চালনায় বক্তব্য রাখেন গহিরা এফ.কে জামেউল উলুম বহুমুখী কামিল এম এ মাদরাসার প্রিন্সিপাল আল্লামা ইব্রহিম নঈমি, অধ্যাপক হাফেজ আল্লামা আবদুল হাই, রাউজান মহিলা মাদরাসার প্রিন্সিপাল আল্লামা আবদুল মান্নান, প্রিন্সিপাল আজিজুল হক, আল্লামা হাফেজ শাহালম, সুপার মিজবাহ উদ্দিন, অধ্যাপক লিয়াকত আলী, সুপার আবু তাহের, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, শিক্ষক মুহাম্মদ নুরুন্নবী, অধ্যাপক ওসমান গনি, দপ্তর সম্পাদক মহাম্মদ শওকত হোসাইন, হিসাব নিরক্ষক নাসির উদ্দিন, মাওলানা জামাল উদ্দিন তালুকদার, মাওলানা সিরাজুল ইসলাম প্রমুখ।
মিলাদ পরিচালনা করেন মাওলানা সাইফুল ইসলাম। মোনাজাত করেন প্রিন্সিপাল আল্লামা আমির আহাম্মদ আনোয়ারী। এতে শিক্ষার্থীদের পুরস্কারের টাকা ও সনদ তুলে দেনে প্রধান অতিথি জমির উদ্দিন পারভেজ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ