Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে ধর্ষণে ব্যর্থ হয়ে প্রবাসীর স্ত্রীকে হত্যা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

 চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় গভীর রাতে ঘরে ঢুকে এক প্রবাসীর স্ত্রীকে ‘ধর্ষণ চেষ্টায়’ ব্যর্থ হয়ে ছুরিকাঘাতে হত্যা করেছে সন্ত্রাসীরা। পুত্রবধূকে বাঁচাতে এগিয়ে যাওয়া ওই বাড়ির কর্তাকেও ছুরিকাঘাত করা হয়েছে। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। নিহত মামণি দে (২৪) ওই গ্রামের প্রবাসী রূপন দের স্ত্রী। দেড় বছরের এক মেয়েকে নিয়ে শ্বশুর-শাশুড়ির সঙ্গে ওই বাড়িতে থাকতেন তিনি।
শনিবার গভীর রাতে উপজেলার হারুয়ালছড়ি ইউনিয়নের মহানগর গ্রামে এ ঘটনায় জড়িত অভিযোগে এলাকার দুই ‘বখাটেকে’ গ্রেফতার করা হয়েছে বলে ভুজপুর থানার ওসি শেখ মো. আব্দুল্লাহ জানিয়েছেন। নিহতের চাচাত ভাই ইন্দ্রজিৎ ধর বলেন, তিন যুবক রাত সাড়ে ১২টায় মামনির ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে। সে চিৎকার করে রুম থেকে বের হলে ওই যুবকরা ছুরি দিয়ে তার গলায় আঘাত করে। ইন্দ্রজিৎ জানান, মামনির চিৎকারে শ্বশুর-শশুড়ি তাদের রুম থেকে বের হয়ে আসেন। এ সময় ওই যুবকরা ছোরা বের করলে শাশুড়ি মামনির দেড় বছরের মেয়েকে নিয়ে একটি কক্ষে ঢুকে দরজা বন্ধ করে দিয়ে জানালা খুলে চিৎকার করতে থাকেন। আর শ্বশুর মিলন দে তাদের প্রতিরোধ করতে গেলে তাকে ছুরিকাঘাত করা হয় বলে জানান তিনি। সীমানা দেয়াল টপকে ছাদ দিয়ে ওই যুবকরা বাড়িতে ঢুকেছে বলে মামনির শ্বাশুড়ির ধারণা।
ভুজপুরের ওসি শেখ মো. আবদুল্লাহ বলেন, ঘটনার পর দুই যুবককে গ্রেফতার করেছি। তাদের কাছ থেকে ঘটনায় ব্যবহৃত রক্তমাখা ছুরিও উদ্ধার করা হয়েছে। নিহতের শাশুড়ি তাদের শনাক্ত করেছেন। গ্রেফতার সানি ও জয় ওই এলাকার বাসিন্দা। তারা এলাকায় বখাটে হিসেবে পরিচিত। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারে চেষ্টা চলছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ