Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

ধামরাইয়ে দুই মহিলার লাশ উদ্ধার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ঢাকার ধামরাইয়ে সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের রোকেয়া বেগম (৪৫) ও পৌর শহরের ছোট চন্দ্রাইল (তালতলা) এলাকার সাথি আক্তার (২২) নামে দুই মহিলার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার সকাল ১১টায় পৃথক এলাকা থেকে লাশ ২টি উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তে মর্গে প্রেরণ করা হয়েছে।
এলাকাবাসি সূত্রে জানা যায়, উপজেলার সূতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের জিন্নত আলী দেওয়ান তার স্ত্রী রোকেয়া বেগমের সাথে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকত। এরই জের ধরে রাতের আঁধারে স্বামীর সাথে ঝগড়া করে নিজ ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে সকালে বাড়ির লোকজন ঘুম থেকে উঠে ঘরের দরজার সামনে গিয়ে ডাকতে থাকে। কিন্তু ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখে ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে প্রতিবেশিরা সেখান থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। অপরদিকে নিহত সাথি আক্তার পৌরশহরের ছোট চন্দ্রাইল এলাকার (তালতলা দক্ষিণ পাড়া) মহল্লার মো. বিজয় হোসেনের স্ত্রী। সাথি আক্তার গত ২৫ মার্চ মো. বিজয় হোসেনের সাথে বিয়ে হয়। বিয়ের পর সাথি আক্তার তার নানী শ^াশুরীর (মঞ্জুয়ারার) বাড়িতে বসবাস করত। কিন্তু কিছুদিন পর সাথি আক্তারের বুকের বামপাশে ব্যথা অনুভব করায় ছটফট করত। সেই ব্যথায় গতকাল সকালে ছটফট করে এক সময় মাটিতে লুটিয়ে পড়লে আশপাশের লোকজন তাকে গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। পরে সাথি আক্তারের মা পুলিশকে জানালে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ