Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

মাদক বিক্রি ও সেবনে গ্রেফতার ৬৩ ২ হাজার মামলা, জরিমানা সাড়ে ১১ লাখ

পুলিশের অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীতে পৃথকভাবে মাদকবিরোধী ও ট্রাফিক আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে। গত রোববার সকাল ৬টা থেকে গতকাল সোমবার সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।

রাজধানীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৬৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।
ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ১ হাজার ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৭২৭ গ্রাম ৮৪৫ পুরিয়া হেরোইন, ১ কেজি গাঁজা ও ৩০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৩৯টি মামলা করা হয়েছে।
ট্রাফিক অভিযান
এদিকে, রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন লঙ্ঘনকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ১ হাজার ৯৮৫টি মামলা ও ১১ লাখ ৪৬ হাজার ৬৫০ টাকা জরিমানা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ।
ডিএমপির ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, উল্লেখযোগ্য মামলার মধ্যে- হাইড্রোলিক হর্ন ব্যবহারে ৩৫টি, উল্টোপথে গাড়ি চালানোয় ৩৩৫টি ও গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার করায় ১টি মামলা করা হয়। এছাড়া মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান চালিয়ে ৪৬৬টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ৩৪৬টি মোটরসাইকেল আটক করা হয়। অভিযানকালে ৫টি গাড়ি ডাম্পিং ও ২২৪টি গাড়ি রেকার করা হয়েছে।
##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ